পয়েন্ট অব ভিউ

Silly পয়েন্ট নামটা পড়ে ভুরু কুঁচকে যখন এইখানে ঢুঁ মেরেছেন, তার মানে ‘ইহা খায় না মাথায় দেয়’ - সে বিষয়ে আপনি এখনও নিশ্চিত হতে পারেননি। আসুন, আপনার সংশয় নিরসন করা যাক।

Silly পয়েন্ট একটি অনলাইন বাংলা পোর্টাল। এখানে কী থাকছে না, সেটাই কঠিন প্রশ্ন! আলপিন থেকে আল হাবিবি, পেরেক থেকে পেরেস্ত্রৈকা – সব থাকছে। বিষয়ে কোনও শুচিবায়ু নেই। মুড়ি থেকে মিছরি সযত্নে আলাদা করে আপনাদের সামনে সাজিয়ে দিচ্ছি। খানদানে কচি এবং ময়দানে কাঁচা, তাই মাঝেমধ্যে ক্যাচ ফস্কায়। গুষ্টিতে নই, সমষ্টিতে বিশ্বাসী। ‘বিষয়সূচী’তে চোখ রাখলেই বুঝবেন, এই পোর্টাল আসলে বাংলা সাহিত্যের পাড়ায় এক ছোট্ট মুদিখানা। তার সর্বাঙ্গে অজস্র তাপ্পি, কিন্তু প্রতিটি নিবেদনে জাদু কি ঝাপ্পি। আপনি আসবেন, এ কাউন্টার থেকে সে কাউন্টার ঘুরবেন, পড়বেন – বিনিময়ে আমরা শুধু কমেন্ট বক্সে আপনার মতামতটুকু পাওয়ার আশা রাখি। আর স্বপ্ন দেখি, সাহিত্য- সংস্কৃতির এই কঠিন ফিল্ডিং পজিশনে একদিন আমরাই হয়ে উঠব আপনার একান্ত নির্ভরযোগ্য আশ্রয়।

তবে আর কী? দেরি না করে চটপট গ্যালারিতে বসে পড়ুন। নিচের ‘Unique Visitors’ সংখ্যাটি দেখেছেন নিশ্চয়ই? ঐটি আমাদের পরিবারের শ্রীবৃদ্ধির সূচক। যেমন “উ শরবতে ভিষ নাই”, তেমনই এই পাঠকসংখ্যাতেও জল নাই। আপনি যতবার খুশি পোর্টালে আসুন, আমরা পুরনো বন্ধু বলে ঠিক চিনে নেব। প্রতিটি এন্ট্রিকে কুমিরছানা বানিয়ে শেয়াল-পণ্ডিত সাজার কোনও ইচ্ছা আমাদের নেই। যতজন সাইটে এসেছেন, ঠিক সেটুকুই হিসেব। নো গুপিবাজি।

নানাবিধ ক্রিকেটীয় ফিল্ডিং পজিশনের মধ্যে সবচেয়ে বিপজ্জনক জায়গাটির নাম হল সিলি পয়েন্ট। আমরা সবাই তো সর্বার্থেই silly পয়েন্টে দাঁড়িয়ে। তবে কিনা silly পয়েন্টে দাঁড়িয়েও খেলা ঘুরিয়ে দেওয়া যায়। জাস্ট একটা মুহূর্ত। একটা লোপ্পা ক্যাচ। ব্যাস।

বল গড়াচ্ছে silly পয়েন্টে। সঙ্গে থাকুন। খেলা হবে, তবেই না খেলা ঘুরবে !

trending posts

newsletter

Connect With Us

today's visitors

7

Unique Visitors

112271